ঢাকাMonday , 30 September 2024
আজকের সর্বশেষ খবর

ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন নাজিরহাট ও কুয়াইশ কলেজের সভাপতি মনোনীত

ডেস্ক রিপোর্ট
September 30, 2024 1:38 am
Link Copied!

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন নাজিরহাট কলেজ এবং কুয়াইশ বুড়িশ্চর শেখ মোহাম্মদ সিটি কর্পোরেশন কলেজের গর্ভনিং বডির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন।

এই মনোনয়নকে কেন্দ্র করে উভয় প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকমহল তাকে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দিত করতে দেখা গেছে এবং শিক্ষাব্যবস্থার উন্নয়নে তার নেতৃত্বকে ইতিবাচক হিসেবে গ্রহণ করেছেন।

ব্যারিস্টার হেলাল উদ্দিনের নেতৃত্বে দুই কলেজে শৃঙ্খলা বজায় রাখা, শিক্ষার মানোন্নয়ন এবং শিক্ষাপ্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন হবে বলে আশাবাদী সংশ্লিষ্টরা। শিক্ষার্থীদের জন্য আরও উন্নত ও প্রযুক্তিনির্ভর শিক্ষাব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে তিনি কাজ করবেন বলে জানা গেছে।

এলাকার রাজনৈতিক নেতাকর্মীরা তার এই নতুন দায়িত্বকে স্বাগত জানিয়েছেন এবং ভবিষ্যতে শিক্ষাক্ষেত্রে তার নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হবে বলে আশা প্রকাশ করেছেন।

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।