ঢাকাMonday , 16 September 2024
আজকের সর্বশেষ খবর

‘আমি নাকি বিদেশে চলে যাচ্ছি, এ ধরনের চিন্তা মাথায় নেই’

Link Copied!

অন্তর্বর্তীকালীন সরকারের আইন এবং প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, কেউ কেউ এমন সব আজগুবি কথা বলেছেন, আমি নাকি বিদেশে চলে যাচ্ছি। এ ধরনের কোনও পরিকল্পনা বা চিন্তাও আমার মাথায় নেই।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে লাইভে এসে সোশ্যাল মিডিয়াতে কম আসার কারণ ব্যাখ্যা করে এসব কথা বলেন তিনি।

ড. আসিফ নজরুল বলেন, আমি বিভিন্নভাবে জানতে পারলাম যে আমি কেন মিডিয়ায় অনুপস্থিত? এটা নিয়ে সোশ্যাল মিডিয়ায়, বিশেষ করে বিভিন্ন ধরনের জল্পনা-কল্পনা হচ্ছে। এমনকি কেউ কেউ এমন সব আজগুবি কথা বলেছেন, আমি নাকি বিদেশে চলে যাচ্ছি। এ ধরনের কোনও পরিকল্পনা বা চিন্তাও আমার মাথায় নেই।তিনি বলেন, আমি মনে করি এ ধরনের তথ্য, গুজব, গুঞ্জন বা আজগুবি তথ্য যারা ছড়াচ্ছেন, তারা জুলাইয়ের ছাত্র-জনতার বিপ্লবের মাধ্যমে যে প্রত্যাশা তৈরি হয়েছে সেটাকে বিতর্কিত করতে অসৎ উদ্দেশ্যে করছেন।

সবাইকে আশ্বস্ত করে আইন উপদেষ্টা বলেন, এসব কথায় আপনারা কেউ বিভ্রান্ত হবেন না। আমি কয়েক দিন আগেও পত্রিকায় ইন্টারভিউ দিয়েছি। তবে এটা ঠিক আমি মিডিয়ায় কম আসি। আমার অনেক কাজ। মনে হয়েছে আমার কার্যক্রমে যদি কোনও অগ্রগতি হয় সেটা আমি আপনাদের জানাবো। অহেতুক কেন মিডিয়ায় আসবো?

তিনি বলেন, এখন তো আমি আর টকশোর মানুষ না। এখন আমাকে অনেক কাজ করতে হবে। কাজটাতে বেশি মনোযোগ দিতে হবে। আমার প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় এবং আইন মন্ত্রণালয়ের দুই ক্ষেত্রেই কিছু অগ্রগতি হচ্ছে, অল্প কিছু দিনের মধ্যেই আপনাদের অগ্রগতিগুলো জানাবো।

গুজব না ছড়াতে অনুরোধ জানিয়ে আসিফ নজরুল আরও বলেন, যারা এ ধরনের গুজব-গুঞ্জন রটাচ্ছেন, তাদের কোনও ইনভেস্টিগেশন ছাড়া এসব না করার অনুরোধ করছি। না হলে মানুষ তো আপনাদের মিথ্যাবাদী ভাববে, আপনাদের কথা বিশ্বাস করবে না। এগুলো করা উচিত না।

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।