ঢাকাFriday , 11 October 2024
আজকের সর্বশেষ খবর

মির্জাপুর খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে আন্তঃক্লাব ফুটসাল ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

ডেস্ক রিপোর্ট
October 11, 2024 10:28 pm
Link Copied!

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী মির্জাপুর খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে আন্তঃক্লাব ফুটসাল ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ১১ অক্টোবর শুক্রবার সকালে ক্লাবের সভাপতি জনাব মোহাম্মদ ইসহাক এর সভাপতিত্বে এবং এম এইচ সাহেদ এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষা ও ক্রীড়ানুরাগী সাবেক সেনা কর্মকর্তা এবং সংগঠনের আজীবন দাতা সদস্য লেঃ কর্ণেল (অবঃ) মোঃ দিদারুল আলম, পিএসসি। উদ্বোধক ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের প্রেসিডেন্ট এবং মির্জাপুরের আরেক কৃতি সন্তান জনাব এস এম মোরশেদ হোসাইন। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের আজীবন দাতা সদস্য এবং টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক জনাব আবুল কালাম মানিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি জনাব সৈয়দ মোস্তফা আলম মাসুম, জনাব দিদারুল আলম চৌধুরী, মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য জনাব আবদুস সালাম, বাবু কমল হরি নাথ, অধ্যাপক অলি আহাদ চৌধুরী, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক লায়ন আনোয়ার হোসেন উজ্জ্বল এবং বর্তমান সাধারণ সম্পাদক মিজানুর রহমান নান্টু প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাবু উত্তম দাশ, বাবু বিশ্ব রায়, ইফতেখার হোসেন চৌধুরী জনি, জাফর মাষ্টার, ব্যাংকার সালাহউদ্দিন, মফিজ উদ্দীন, মোরশেদুল আলম, তারেকুল আলম পারভেজ, মোঃ আনোয়ার হোসেন, ইমরান চৌধুরী, সুমন চৌধুরী, জাহাঙ্গীর, নুরুল কবির তালুকদার, সৈয়দ শাহেদ মেম্বারসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আয়োজকরা জানান, এই টুর্নামেন্টে মোট ১০টি দল অংশ নিচ্ছে, যার প্রত্যেকটিতে ১১ জন করে খেলোয়াড় রয়েছে। প্রতিটি দল থেকে ৭ জন খেলোয়াড় মাঠে নামতে পারবে এবং বাকি ৪ জন পরিবর্তিত খেলোয়াড় হিসেবে যে কোনো সময় মাঠে নামতে পারবে। টুর্নামেন্টের প্রথম রাউন্ডে আজ ৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে, ১২ অক্টোবর সেমিফাইনাল এবং ১৩ অক্টোবর ফাইনাল অনুষ্ঠিত হবে।

আয়োজকরা আরো জানান, টূর্ণামেন্টে জার্সি স্পন্সর করছেন সাবেক সভাপতি সৈয়দ মোস্তফা আলম মাসুম, দিদারুল আলম চৌধুরী, বর্তমান সভাপতি মোহাম্মদ ইসহাক, আমেরিকা প্রবাসী বাবু তুহিন বড়ুয়া, বাবু উত্তম দাশ, ক্লাবের সিনিয়র সহ সভাপতি মির্জা সাইফুদ্দীন ছুটটু, সাবেক সাধারণ সম্পাদক লায়ন আনোয়ার হোসেন উজ্জ্বল, ক্রীড়া সংগঠক আনোয়ার হোসেন, জনাব ইমরান চৌধুরী ও গোলাম সরওয়ার।

প্রবাসী জনাব আবুল কালাম মানিক টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক এবং ট্রফি ও মেডেল স্পন্সর করেছেন প্রবাসী তারেক আল রশিদ।

আয়োজকরা জানান, টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি ও মেডেল প্রদান করা হবে। এছাড়া প্রতিটি খেলায় ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার এবং সেরা গোলদাতা, সেরা খেলোয়াড়, সেরা গোলরক্ষক, সেরা উদীয়মান খেলোয়াড় এবং সেরা প্রবীণ খেলোয়াড়কে বিশেষ পুরস্কার প্রদান করা হবে।

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।