ঢাকাTuesday , 15 October 2024
আজকের সর্বশেষ খবর

সরকার আহতদের চিকিৎসা অব্যাহত রাখবে: পররাষ্ট্র উপদেষ্টা

Link Copied!

পররাষ্ট্র উপদেষ্টা মো. তৌহিদ হোসেন জানিয়েছেন, সরকার জুলাই বিপ্লবে আহতদের যথাযথ চিকিৎসা ও পুনর্বাসনে সম্পূর্ণভাবে বদ্ধপরিকর।

তিনি মঙ্গলবার (১৫ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব ট্রমাটোলজি অ্যান্ড অর্থোপেডিক রিহ্যাবিলিটেশন (পঙ্গু হাসপাতাল) পরিদর্শনকালে বলেন, “আহতদের চিকিৎসার ব্যাপারে সরকার অত্যন্ত সিরিয়াস। যতদিন পর্যন্ত তাদের সাপোর্ট প্রয়োজন, সরকার তা দিতে প্রস্তুত।”

এ সময় তিনি আহতদের চিকিৎসার খোঁজখবর নেন এবং তাদের সমস্যার কথা শোনেন। পররাষ্ট্র উপদেষ্টা আরও জানান, চিকিৎসার পর আহতদের পুনর্বাসনের লক্ষ্যে যোগ্যতা অনুযায়ী চাকরির ব্যবস্থা করা হবে।

আহতদের বিদেশে উন্নত চিকিৎসার বিষয়ে তিনি বলেন, “যদি ডাক্তাররা বলছেন যে আমাদের এখানে চিকিৎসা সম্ভব নয়, তবে আমরা বিদেশে পাঠানোর ব্যবস্থা করবো।”

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।