ঢাকাSunday , 29 September 2024
আজকের সর্বশেষ খবর

ইবনে সিনা ডায়গনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের উদ্যোগে হাটহাজারী উপজেলার বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
September 29, 2024 8:53 pm
Link Copied!

ইবনে সিনা ডায়গনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, চট্টগ্রাম এর উদ্যোগে হাটহাজারী উপজেলার বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। সেন্টারের আধুনিক চিকিৎসা সেবা এবং স্থানীয় জনগণের জন্য বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে এই সভাটি অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষাবিদ, সমাজসেবক এবং গণ্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন।

সভায় ইবনে সিনা ট্রাস্টের এজিএম নিয়াজ মাখতুম শিবলি বলেন, ইবনে সিনা ডায়গনোস্টিক সেন্টার রোগী রেফার করার জন্য কাউকে কোনো কমিশন প্রদান করে না, যা সেবা প্রদানের স্বচ্ছতা ও নৈতিকতার মান নিশ্চিত করে। এজন্য অন্যান্য ডায়গনোস্টিক সেন্টারের তুলনায় ইবনে সিনার সেবার ফি তুলনামূলক কম রাখা হয়, যাতে সাধারণ মানুষ সহজে সেবা নিতে পারেন।

ইবনে সিনার প্রতিনিধি বলেন, “আমরা হাটহাজারী তথা চট্টগ্রামের মানুষের প্রতি দায়বদ্ধ, এবং স্থানীয় চিকিৎসা ব্যবস্থাকে আরও আধুনিক ও কার্যকর করতে প্রতিশ্রুতিবদ্ধ। শিগ্রই হাটহাজারীতে নতুন শাখা চালুর মাধ্যমে আমরা হাটহাজারীর জনগণের কাছে আরও সাশ্রয়ী এবং মানসম্পন্ন সেবা পৌঁছে দিতে চাই।”

হাটহাজারী উপজেলা জামায়াতের আমির ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম তার বক্তব্যে ইবনে সিনার সেবার মানের প্রশংসা করেন এবং প্রতিষ্ঠানের সাথে স্থানীয় জনগণের মধ্যে একটি সুসম্পর্ক স্থাপনের ওপর জোর দেন।

এসময় উপস্থিত বিশিষ্ট ব্যক্তিগণ ইবনে সিনার সেবার বিভিন্ন দিক তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন। তারা সেবার মান আরো উন্নত করার পরামর্শ দেন এবং স্বাস্থ্যসেবায় আরও উদ্ভাবনী উদ্যোগের প্রয়োজনীয়তা তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন ইবনে সিনা ট্রাস্টের চট্টগ্রাম ইউনিট ইনচার্জ আব্দুর রাকিব, মার্কেটিং ইনচার্জ রেজাউল করিম, এরিয়া ইনচার্জ মিজানুর রহমান, ক্রীড়া সংগঠক আসলাম মোরশেদ প্রমুখ।

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।