ঢাকাSaturday , 28 September 2024
আজকের সর্বশেষ খবর

হাটহাজারীতে জামায়াতের উদ্যোগে খৎনা ক্যাম্প অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
September 28, 2024 7:23 pm
Link Copied!

বাংলাদেশ জামায়াতে ইসলামী হাটহাজারী উপজেলা শাখার উদ্যোগে এক বিশেষ খৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে জামায়াতের উপজেলা সমাজ কল্যাণ সেক্রেটারি মাওলানা হাবিব উল্যাহ ইদ্রিসের সভাপতিত্বে ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক শোয়াইব চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাটহাজারী পৌরসভা জামায়াতের আমির মোঃ মিজানুর রহমান, হাটহাজারী সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম এ বাশার, জালাল শাহ জামে মসজিদের খতিব মাওলানা মিজানুর রহমান এবং খৎনা টিমের ডাক্তার আনোয়ারুল আজিম ও ডাঃ তারেক।

জামায়াতের উপজেলা কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এই ক্যাম্পের সঞ্চালনায় ছিলেন উপজেলা জামায়াতের শুরা ও কর্মপরিষদ সদস্য মোঃ ইসহাক। ক্যাম্পে উপস্থিত ছিলেন পৌর জামায়াত নেতা ডাঃ মহিবুল্লাহ, হাটহাজারী সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক একরামুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

সকাল নয়টা থেকে শুরু হওয়া এই ক্যাম্পে অসচ্ছল পরিবারের শিশুদের জন্য বিনামূল্যে ডিভাইসের মাধ্যমে খৎনা সেবা, ওষুধ বিতরণসহ চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।