ঢাকাSunday , 22 September 2024
আজকের সর্বশেষ খবর

আমিরাতে বাংলাদেশি পোশাক কারখানা আল-বোরাক গ্রুপের ১৫তম প্রতিষ্ঠান উদ্বোধন

Link Copied!

সংযুক্ত আরব আমিরাতের আজমানে আল-বোরাকের ১৫তম প্রতিষ্ঠান উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় আজমান বাঙালি মার্কেট এরিয়ায় ১৫তম প্রতিষ্ঠান আল-সাদ জেনারেল ট্রেডিং ফিতা কেটে উদ্বোধন করেন গ্রুপ অব কোম্পানির সত্ত্বাধিকারী মাজহারুল ইসলাম মাহবুব।

উদ্বোধনের পরে মাহবুব বলেন, “আমি ১৫তম প্রতিষ্ঠানের যাত্রা শুরু করেছি আরব আমিরাতে। এ দেশে বাংলাদেশি গার্মেন্টস পণ্যকে মধ্যপ্রাচ্যের বাজারে ছড়িয়ে দিতে উদ্যোগ গ্রহণ করেছি। এ অঞ্চলে গড়ে উঠেছে চার হাজারেরও বেশি বাংলাদেশি গার্মেন্টস ফ্যাক্টরি বা প্রতিষ্ঠান। মূলত এখান থেকেই মধ্যপ্রাচ্যের বাজারে বাংলাদেশি গার্মেন্টস পণ্যের সরবরাহ হয়ে থাকে। কিন্তু বাংলাদেশ থেকে আমিরাতের আজমানে গার্মেন্টস পণ্য নিয়ে যেতে নানা ধরনের প্রতিকূলতায় পড়তে হয় ব্যবসায়ীদের। তাই নতুন সরকারের প্রতি সহযোগিতার প্রত্যাশা করছি।”

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।