ঢাকাTuesday , 17 September 2024
আজকের সর্বশেষ খবর

নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের জমায়েত, কড়া নিরাপত্তায় র‍্যাব-পুলিশ

Link Copied!

রাজধানীর নয়াপল্টনে বিএনপির সমাবেশ ঘিরে বিভিন্ন জেলা ও নগরী থেকে দলের নেতাকর্মীরা সমাবেশে যোগ দিচ্ছেন। সমাবেশস্থলে যাতে কোনো বিশৃঙ্খলা না ঘটে, সেজন্য পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

‘আন্তর্জাতিক গণতন্ত্র দিবস’ উপলক্ষে আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সভাপতিত্ব করবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য ও জ্যেষ্ঠ নেতারাও বক্তব্য রাখবেন। একইসঙ্গে সারাদেশের বিভাগীয় শহরগুলোতে শোভাযাত্রা ও সমাবেশ করবে বিএনপি।বিএনপির এই সমাবেশ মূলত ১৫ সেপ্টেম্বর হওয়ার কথা ছিল, তবে বৈরি আবহাওয়ার কারণে তা পিছিয়ে ১৭ সেপ্টেম্বর পুনর্নির্ধারণ করা হয়।

আজ দুপুরে নয়াপল্টনে সরেজমিনে দেখা গেছে, বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছেন। তাদের হাতে ফেস্টুন, প্ল্যাকার্ড ও পোস্টার দেখা গেছে। এদিকে বিজয়নগর, নাইটিঙ্গেল মোড়, ফকিরাপুলসহ আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, বিএনপির সমাবেশ ঘিরে যেকোনো বিশৃঙ্খলা প্রতিরোধে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। এছাড়া, র‍্যাবও ডিএমপির সঙ্গে সমন্বয় করে নিরাপত্তার দায়িত্ব পালন করছে। সমাবেশস্থলে সিসিটিভি ক্যামেরার মাধ্যমে সবকিছু পর্যবেক্ষণ করা হচ্ছে।

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।