ঢাকাWednesday , 2 October 2024
আজকের সর্বশেষ খবর

ইরান থেকে ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলার অভিযোগ

Link Copied!

ইসরাইলের সামরিক বাহিনী দাবি করেছে যে ইরান থেকে তাদের দেশে ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে। এই ঘটনার পর ইসরাইলের বিভিন্ন স্থানে সতর্কতামূলক সাইরেন বেজে ওঠে।

আলজাজিরার খবরে বলা হয়, কিছুক্ষণ আগে ইরান থেকে ইসরাইলের দিকে ক্ষেপণাস্ত্র ছোড়া হয়েছে বলে ইসরাইলি সামরিক বাহিনী এক বিবৃতিতে জানিয়েছে। তবে ইরানের পক্ষ থেকে এ হামলার বিষয়ে এখনও নিশ্চিত কোনো বক্তব্য আসেনি।

বার্তাসংস্থা রয়টার্স জানিয়েছে, ক্ষেপণাস্ত্র ছোড়ার পর ইসরাইলের বাণিজ্যিক রাজধানী তেলআবিবসহ জেরুজালেমে সতর্কতামূলক সাইরেন বেজে ওঠে।

ইসরাইলি প্রতিরক্ষা বাহিনী (আইডিএফ) তাদের নাগরিকদের সতর্ক থাকার এবং সেনাবাহিনীর নির্দেশ মেনে চলার আহ্বান জানিয়েছে। তাদের মাইক্রো ব্লগিং সাইট এক্সে দেওয়া পোস্টে জানানো হয়, “সব ইসরাইলি নাগরিককে বোমা আশ্রয় কেন্দ্রে অবস্থান করতে বলা হয়েছে এবং সাইরেন শোনার পর সুরক্ষিত স্থানে প্রবেশের নির্দেশ দেওয়া হয়েছে।”

তাৎক্ষনিকভাবে ইসরাইলজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে এবং জনগণকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিরাপদ স্থানে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।