ঢাকাWednesday , 25 September 2024
আজকের সর্বশেষ খবর

সাজেক থেকে ফেরার পথে পর্যটককে অপহরণের চেষ্টা: মামলা দায়ের

Link Copied!

সাজেক থেকে ফেরার পথে দীঘিনালার বোয়ালখালী এলাকায় দুই পর্যটককে অপহরণ চেষ্টার ঘটনায় দীঘিনালা থানায় অজ্ঞাত আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) মামলার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন দীঘিনালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া।

তিনি জানান, “মামলা গ্রহণের পর প্রযুক্তির সহায়তায় গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। এখনো পর্যন্ত কাউকে আটক করা যায়নি, তবে দ্রুত সময়ের মধ্যে রহস্য উদঘাটন করা হবে।”

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে সাজেক থেকে ফেরার পথে ফরিদপুরের দুই পর্যটকসহ তাদের ব্যক্তিগত গাড়ি চালককে অপহরণের চেষ্টা করেন কয়েকজন দুষ্কৃতকারী। তাদের গাড়ি থেকে নামিয়ে মারধর করা হয় এবং এ সময় ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেন দুষ্কৃতকারীরা। তবে প্রশাসনের তাৎক্ষণিক হস্তক্ষেপের কারণে তারা পরে ছেড়ে দিয়ে পালিয়ে যান।

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।