ঢাকাTuesday , 1 October 2024
আজকের সর্বশেষ খবর

হাটহাজারীতে জাতীয়তাবাদী যুবদলের লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

Link Copied!

সাম্য ও মানবিক সমাজ গঠনের লক্ষ্যে জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের যৌথ কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম উত্তর জেলা, হাটহাজারী উপজেলা ও পৌরসভা যুবদলের উদ্যোগে লিফলেট বিতরণ কর্মসূচি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১ অক্টোবর মঙ্গলবার, চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বড় দিঘীর পাড় এলাকায় বিএনপির প্রতীক ধানের শীষের সমর্থনে এই লিফলেট বিতরণ কর্মসূচি পরিচালিত হয়।

কর্মসূচির প্রধান অতিথি ছিলেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন। তিনি এসময় স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করেন এবং বিএনপির নীতি ও দৃষ্টিভঙ্গি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। যুবদল সাধারণ সম্পাদক নয়ন বলেন, “বিএনপি সবসময়ই সাম্য ও মানবিক সমাজ প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। এই কর্মসূচির মাধ্যমে আমরা জনগণের কাছে বিএনপির বার্তা পৌঁছে দিতে চাই এবং তাদেরকে আমাদের ভবিষ্যৎ লক্ষ্য ও পরিকল্পনা সম্পর্কে জানাতে চাই।”

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান মোহাম্মদ জসিম, সাধারণ সম্পাদক এস এম মুরাদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিমুল, হাটহাজারী উপজেলা যুবদলের আহ্বায়ক ফখরুল হাসান, সদস্য সচিব নুরুল কবির তালুকদার, হাটহাজারী পৌরসভা যুবদলের আহ্বায়ক মির্জা মোহাম্মদ এমদাদ, সদস্য সচিব মোঃ হেলাল উদ্দিন সহ স্থানীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন স্তরের দলীয় কর্মীরা।

এই কর্মসূচির মাধ্যমে বিএনপির ভবিষ্যৎ কর্মসূচি এবং দলটির লক্ষ্য সম্পর্কে জনগণকে অবহিত করা হয়। নেতৃবৃন্দের মতে, এ ধরনের উদ্যোগ সাধারণ মানুষের মধ্যে রাজনৈতিক সচেতনতা বাড়াতে সহায়ক হবে এবং বিএনপির বার্তা সঠিকভাবে পৌঁছে দেবে।

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।