ঢাকাFriday , 11 October 2024
আজকের সর্বশেষ খবর

দুবাই বারবিকিউ কিং রেস্টুরেন্টে উদ্বোধন

Link Copied!

মধ্যপ্রাচের দেশগুলোতে বাংলাদেশী বাহারি খাবারের কদর বেড়েছে। শুধু প্রবাসীদের কাছে নয় বিদেশীদের কাছেও বাংলাদেশী খাবারের চাহিদা বাড়ছে দিন দিন। তরুণ উদ্যোক্তারা তাই রেস্টুরেন্ট ব্যবসাকে লাভজনক ব্যবসায় পরিণত এবং দেশীয় খাবারের ব্র্যান্ডিংয়ে উৎসাহিত হচ্ছেন।

সংযুক্ত আরব আমিরাতে উন্নতমানের রেস্টুরেন্টের সংখ্যা দিন দিন বাড়ছে। দেশীয় কারি, মেজবানি, পোলাও, চিংড়ি ভুনা, মাংস ফ্রাইসহ বেশ কিছু দেশীয় খাবার বিদেশীদের কাছে এখন ব্র্যান্ড হয়ে গেছে। এসব খাবারের বাড়তি স্বাদ নিতে বাংলাদেশী রেস্টুরেন্টগুলোতে বিদেশিদের ভিড়।

সম্প্রতি বাংলাদেশী খাবারের ব্র্যান্ডিংয়ের লক্ষ্যে বার দুবাই সতুয়াতে বারবিকিউ কিং রেস্টুরেন্ট নামে একটি রেস্টুরেন্ট চালু হয়েছে। বিদেশীদের আকর্ষিত করতে এখানে দেশীয় বিক্রয়কর্মীর পাশাপাশি বিদেশি বিক্রয়কর্মী রাখা হয়েছে।

এসময় রেস্টুরেন্টে প্রোপ্রাইটর মোহাম্মদ হাসান ও নূর আবছার বলেন, প্রবাসী বাংলাদেশীদের জন্য দুবাই অন্যতম ব্যবসা কেন্দ্র হিসেবে পরিণত হয়েছে। আমিরাতে বিভিন্ন প্রদেশ থেকে ছুটে আশা খানা প্রেমীদের জন্য রেস্টুরেন্ট খাবারকে ফার্স্ট প্রায়োরিটি দিচ্ছি আমরা। খাবারের সর্বোচ্চ মান বজায় রেখে রেস্টুরেন্ট ব্যবসা পরিচালনা করে যাচ্ছেন বলে জানান তারা।

------------------------------------   এই সাইটে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।